Wellcome to National Portal
Text size A A A
Color C C C C

সর্ব-শেষ হাল-নাগাদ: ২৯ সেপ্টেম্বর ২০২৪

জালালাবাদ গ্যাস টি এ্যান্ড ডি সিস্টেম লিমিটেড (জেজিটিডিএসএল)-এর আইপি ক্যামেরা পরিচালনা ও রক্ষণাবেক্ষণ বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত।


প্রকাশন তারিখ : 2024-09-19

জালালাবাদ গ্যাস টি এ্যান্ড ডি সিস্টেম লিমিটেড (জেজিটিডিএসএল) এর বিভিন্ন দপ্তর/স্থাপনাসমূহের সার্বক্ষনিক নিরাপত্তা, তদারকি ও মনিটরিং এর লক্ষ্যে প্রধান কার্যালয়, বিভিন্ন আঞ্চলিক বিতরণ কার্যালয় (আবিকা) সহ বিভিন্ন স্থাপনায় আইপি ক্যামেরা স্থাপন করা হয়েছে। স্থাপিত আইপি ক্যামেরাসমূহ পরিচালনা ও রক্ষণাবেক্ষণের নিমিত্ত ১৯ সেপ্টেম্বর, ২০২৪ তারিখে কোম্পানির প্রধান কার্যালয়ের কনফারেন্স রুমে বার্ষিক কর্মসম্পাদন চুক্তি (এপিএ) এর অংশ হিসেবে ঠিকাদারী প্রতিষ্ঠান গ্লোবাল ট্রেড কর্পোরেশন, সিলেট কর্তৃক ১ দিন ব্যাপী (সকাল-১০.০০টা হতে বিকাল-৫.০০ ঘটিকা পর্যন্ত) প্রশিক্ষণ আয়োজন করা হয়।

উক্ত প্রশিক্ষণে জেজিটিডিএসএল-এর ব্যবস্থাপনা পরিচালক জনাব মোঃ আতিকুর রহমান অনলাইনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রশিক্ষণের শুভ উদ্বোধন করেন। বর্ণিত প্রশিক্ষণে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রকৌশলী মোহম্মদ সারোয়ার জাহান মাহমুদ, মহাব্যবস্থাপক (পরিকল্পনা ও আইসিটি) এবং প্রশিক্ষণ অনুষ্ঠানে দিক-নির্দেশনামূলক বক্তৃতা প্রদান করেন। অনুষ্ঠানে প্রশিক্ষক ও কোর্স পরিচালক হিসেবে গ্লোবাল ট্রেড কর্পোরেশন এর জনাব মোহাম্মদ তানজিমুল ইসলাম, সিওও Hands on Training/প্রশিক্ষণ পরিচালনা করেন। প্রশিক্ষণ অনুষ্ঠানে গ্লোবাল ট্রেড কর্পোরেশন এর সিইও জনাব মোঃ মাছুনুল করিম বক্তৃতা প্রদান করেন। এছাড়া অনুষ্ঠানে সংশ্লিষ্ট আবিকাসমূহের কারিগরি কর্মকর্তাবৃন্দ, আবিকা প্রধান ও প্রশাসন ডিভিশনের কর্মকর্তাবৃন্দসহ সংশ্লিষ্ট লোকবল অংশগ্রহণ করেন।